নোবিপ্রবিতে মৎস্য সপ্তাহ পালিত

প্রথম প্রকাশঃ আগস্ট ৫, ২০১৫ সময়ঃ ৫:১০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:১০ অপরাহ্ণ

ক্যাম্পাস প্রতিবেদক

noviproviনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাৎস্য ও সামুদ্রিক বিজ্ঞান বিভাগের উদ্যোগে প্রতিবছরের মত এবারো পালিত হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৫ ।ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং জাঁকজমকপূর্ণ পরিবেশে ছাত্র, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও জনসাধারণের অংশগ্রহণে পালিত হয় এবারের মৎস্য সপ্তাহ ২০১৫।

এ উপলক্ষে প্রথমে মাৎস্য ও সামুদ্রিক বিজ্ঞান বিভাগ হতে সকলের অংশগ্রহণে একটি শোভাযাত্রার আয়োজন করা হয়। পরবর্তীতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান বিশ্ববিদ্যালয়ের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো: আবুল হোসেন, মাৎস্য ও সামুদ্রিক বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মো: জাহাঙ্গীর সরকার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব সাধন সরকার সহ আেরা অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৫ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের পুকুরে উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান মাছের পোনা অবমুক্ত করেন।এ সময় উপ-রেজিস্ট্রার জনাব মোহাম্মদ জসীম উদ্দিন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জনাব তারেক মো: রাশেদ উদ্দিন ও এসোসিয়েশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রতিক্ষণ / এডি / দাউদ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G